Sponsored

Recent Blog Entries

  • The afterward squads can be acclimated to FIFA 24 Coins complete the Artem Dovbyk POTM SBC. Alternatively, you can get AI-generated solutions application your own players with EasySBC. La Liga86-Rated SquadSolutions and images provided by EasySBC. FC 24 Trezeguet Winter Wildcards Figure SBC -...
  • No. 5 - Poison Arrow Hunter This build focuses on poisoning enemies from Elden Ring Runes a distance using various arrows. The toxic status buildup from poison arrows stacks up over time for massive damage-over-time effects. The goal is to pepper enemies with poison arrows from a distance whil...
  • In the Ultimate Accretion accepting in FC 24, the best Strikers are those that score, position, and abode it carefully in according measure. This accepting additionally includes Women's club football, starting with FIFA 24 Coins two reallife teams and abacus added as the game's seasons advance....
View All

Sponsored

BSNL গ্রাহকদের জন্য সুখবর

  • BSNL গ্রাহকদের জন্য সুখবর, এই টাকার রিচার্জেই করতে পারবেন ‘আনলিমিটেড’ ভয়েস কল!

     

    BSNL গ্রাহকদের জন্য সুখবর। এবার নিজেদের পোস্টপেইড গ্রাহকদের জন্য নয়া অফার ঘোষণা করল রাষ্ট্রায়ত্ত এই টেলিকম সংস্থা। পুরনো ১৯৯ টাকার প্ল্যানেই আরও দুর্দান্ত একাধিক অফারের ঘোষণা করা হল। যা কার্যকর হয়েছে চলতি ফেব্রুয়ারি মাস থেকেই।

    একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, এর আগে ১৯৯ টাকার রিচার্জ করলে ৩০০ মিনিট পর্যন্ত ‘অফ নেট’ কথা বলতে পারতেন গ্রাহকরা। ভ্যালিডিটি ছিল একমাস। কিন্তু নয়া প্ল্যানে সেটাই আনলিমিটেড করে দেওয়া হয়েছে। অর্থাৎ একমাস পর্যন্ত আনলিমিটেড অফ নেট এবং অন নেট কল করার সুবিধা পাবেন বিএসএনএল গ্রাহকরা। এমনকী দিতে হবে না কোনওপ্রকার FUPও।

    এখানেই শেষ নয়, গ্রাহকরা এই টাকার রিচার্জ করলেF পেয়ে যাবেন ২৫ জিবি ইন্টারনেট ডেটাও। এছাড়া থাকবে ৭৫ জিবি পর্যন্ত ডেটা রোলওভার ফেসিলিটিও। এছাড়া ল্যান্ডলাইন, বিএসএনএল এবং অন্যান্য টেলিকম সংস্থার নম্বরে বিনামূল্যে কল ফরোয়ার্ডও করতে পারবেন গ্রাহকরা। দেশের কোনও নির্দিষ্ট জায়গায় নয়, সমস্ত BSNL গ্রাহকই এই সুবিধা পাবেন। ইতিমধ্যে চালুও হয়ে গিয়েছে তা। অনেক গ্রাহকই সংস্থার এহেন পদক্ষেপের প্রশংসাও করেছেন।

    মনে করা হচ্ছে, রিলায়েন্স জিওকে (Relinance Jio) টেক্কা দিতেই BSNL-এর এই অফার। জিও-র তরফ থেকে ১৯৯ টাকার পোস্টপেইড প্ল্যানে গ্রাহকদের এক মাসের জন্য আনলিমিটেড কল, ২৫ জিবি ডেটা এবং প্রতিদিন ১০০টি এসএমএসের সুবিধা দেওয়া হয়।

    তবে এই প্রথম নয়, এর আগে ডিসেম্বরেও এই প্ল্যানে পরিবর্তন করেছিল রাষ্ট্রায়ত্ত এই টেলিকম সংস্থা। তখনই এই প্ল্যানের সঙ্গে ২৫ জিবি ইন্টারনেট ডেটা বিনামূল্যে দেওয়ার কথা ঘোষণা করেছিল BSNL। এছাড়া তখনই নিজেদের ১৯৯৯ টাকা এবং ১৪৯৯ টাকার প্ল্যানেও পরিবর্তন এনেছিল তারা। দেওয়া হয়েছিল আকর্ষণীয় অফারও।

    Source: sangbadpratidin

Sponsored

Sponsors