Sponsored

Recent Blog Entries

  • Embarking on the journey in Throne and Liberty is an exciting adventure filled with challenges and triumphs. By adhering to these top 10 tips for beginners, you'll navigate the complexities of the realm with greater confidence and efficiency. Remember to Throne and Liberty Lucent immerse yourse...
  • Wrap of the Great TurtleSource: Purchased from WoW Cataclysm Classic Gold Provisioner Whitecloud, requires Exalted with Guardians of HyjaChestHardened Elementium HauberkSource: Crafted through BlacksmithingAlternative: Lord Walden's Breastplate (Drops from Lord Godfrey in Shadowfang Keep Heroic...
  • Questa opzione è di tendenza per le coppie non tradizionali, per le coppie che preferiscono una tradizione secolare o per coloro che hanno una location all'aperto unica nel loro cuore. Molte location per matrimoni che in precedenza non offrivano spazi per ricevimenti all'aperto hanno rinnovat...
View All

Sponsored

সিঙ্ঘু-টিকরী-গাজিপুর সীমানা যেন দুর্গ

  • সিঙ্ঘু-টিকরী-গাজিপুর সীমানা যেন দুর্গ, কৃষকদের ঠেকাতে কাঁটাতারের বেড়া, ব্যারিকেড, রাস্তায় পেরেক

    রাজধানী দিল্লিতে কৃষকদের আন্দোলন(Farmers Protest) ঘিরে কড়া পদক্ষেপ নিল কেন্দ্রীয় সরকার(Central Govt)। আগেই বিদ্যুত্‍, জল ও ইন্টারনেট বন্ধ করা হয়েছে সিঙ্ঘুতে(Singhu)। এবার কৃষকদের গতিবিধি রুখতে ব্যারিকেডের সংলগ্ন রাস্তায় পেরেক(Nails) ছড়িয়ে দিল অমিত শাহের পুলিশ।

    কৃষকদেরই অবরুদ্ধ করতে দিল্লি পুলিশ এবার রাস্তায় পেরেক, উঁচু কংক্রিটের বাধা এবং বোল্ডার-ব্যারিকেডের(Boulder- Barricade) সাহায্য নিলো। দিল্লিমুখী রাস্তা বন্ধ।সিঙ্ঘু-টিকরী-গাজিপুর সীমানা যেন দুর্গ।

    রাস্তায় রাস্তায় দাঁড় করানো বড় গাড়ি, বোল্ডার, ব্যারিকেড, কাঁটাতার। এই আয়োজন সিঙ্ঘু, টিকরি গাজিপুরে কৃষকদের অবস্থানের চারপাশের রাস্তায়। কিন্তু কেন এই আয়োজন? সরকারের উদ্দেশ্য, কোনওভাবেই যাতে অবস্থানস্থল থেকে কৃষকরা মিছিল করতে না পারেন। শুধু তাই নয়, কৃষকদের গতিবিধি আটকাতে রাস্তায় পেরেকও ছড়িয়ে রাখা হয়েছে।

    কেন্দ্রের কৃষি আইন প্রত্যাহারের দাবিতে কৃষকদের আন্দোলন মঙ্গলবার ৭৫ দিনে পড়ল। গত ২৬ জানুয়ারি ট্র্যাক্টর মিছিলের পর আগামী শনিবার ৩ ঘণ্টার জন্য দেশের সব হাইওয়ে ও সড়ক অবরোধের ডাক দিয়েছে আন্দোলনকারী কৃষকদের সংগঠন।

    গাজিপুরে নিরাপত্তা বাহিনী মোতায়েন করা হয়েছে কয়েকটি স্তরে। কার্যত দুর্গের চেহারা নিয়েছে গাজিপুর। এবার কাঁটাতারের বেড়া দিয়ে, পেরেক ছড়িয়ে কৃষকদেরই অবস্থানস্থলে আটকে রাখার জন্য তত্‍পর প্রশাসন।

     

    Source: bbnews365

Comments

0 comments

Sponsored

Sponsors